৬। সিটিজেন চার্টার:
টেলিফোন সংক্রান্ত :
সেবার ধরন |
| সেবা প্রদানের সময়সীমা |
· টেলিফোন নতুন সংযোগ, পুরাতন সংযোগ, স্থানান্তর · নাম, পদবী ও নাম্বার পরিবর্তন
| সম্ভাব্য ক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে দাবীনামা জারী । দাবী নামার অর্থ পরিশোধের পর উপদেশ নামা জারীর ৭ দিনের মধ্যে সংযোগ | |
ISDসুবিধাপ্রদান |
| যথাযথ আবেদনের ৭ দিনের মধ্যে |
· অতিরিক্ত টেলিফোন বিল · টেলিফোন Lock/Unlock করণ · NWDও ISDসুবিধা প্রত্যাহার করণ · গ্রাহকের আবেদন সাপেক্ষে সাময়িক বিচ্ছিন্ন করণ/ পূনঃ চালুকরণ |
| যযথাযথ আবেদনের ২৪ ঘন্টার মধ্যে |
· টেলিফোন ত্রুটি মুক্ত করণ |
| সম্ভাব্য ক্ষেত্রে অভিযোগ গ্রহণের ২৪ ঘন্টার মধ্যে |
|
বিটিসিএল
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস